শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে ড্রেনে ভাসছে টাকা, কুড়াচ্ছে উৎসুক জনতা

রাজশাহী নগরীতে ড্রেনে ভাসছে টাকা, কুড়াচ্ছে উৎসুক জনতা

রাজশাহী নগরীতে ড্রেনে ভাসছে টাকা, কুড়াচ্ছে উৎসুক জনতা

 এসএম বিশাল: রাজশাহী নগরীর ড্রেনে ভাসছে হাজার হাজার টাকা ও প্রাইজবন্ড কুড়াচ্ছে উৎসুক জনতা। গতকাল শনিবার দুপুরের দিকে রাজশাহী মহানগরীর রেলওয়ে অফিসার্স মেস ভবনের সামনে মালিক সমিতির অফিস ও মহাসড়ক সংলগ্ন ড্রেনে উৎসুক জনতা কুড়াচ্ছেন টাকা।

সরোজমিনে গিয়ে দেখা যায়, ড্রেনের ভেতরে ভাসমান টাকা ধরতে নামা যুবক সিহাব ও পারভেজ জানায়, এক যুবক ৫০ হাজার টাকার একটি বান্ডিল পেয়েছে, আরেকজন ২০ হাজার টাকা এবং ৫০০, ১০০, ২০, ১০ ও ৫ টাকার নোটও পাওয়া যাচ্ছে।

এছাড়াও ১শ’টাকার কিছু প্রইজবন্ড ও বিভিন্ন ধরনের কাগজ পাওয়া গেছে। সব মিলিয়ে ড্রেনের পচাঁ পানিতে নেমে কেউ খালি হাতে ফিরছেনা। দুই থেকে ৫ হাজার টাকা মিলছেই বলে জানান ওই যুবক।

কুরবান আলী নামের আরেক যুবক জানায়, বাস মালিক সমিতির টিকেটসহ অন্যান্য কাগজ ভেসে আসতে দেখা গেছে। একাধিক প্রত্যক্ষদর্শীরা জানান, কে বা কারা নিজেদের অনিয়ম ঢাকতে ড্রেনে টাকা ফেলে দিয়েছেন। আর সেই টাকায় কুড়াচ্ছে উৎসুক যুবকরা।

এ ব্যাপারে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, টাকা এবং কাগজগুলো মোটর মালিক সমিতির বলে প্রাথমিক ভাবে জানাগেছে ।

মতিহার বার্তা ডট কম- ২২-০৮-২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply